প্রতিধ্বনি TV
     

প্রতিধ্বনি টেলিভিশনে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ ০১৮৩৭৩৩৮০৬০ (হটলাইন)

বাস্তবতা বড়ই নিষ্ঠুর, নিজের স্বার্থে ব্যস্ত যারা,

| 18-04-2019 | 76 পরিদর্শন
  • ইভান শাহাজাহান এর টাইম লাইন থেকে সংগৃহিত

পুরুষটি জানে না যে নীচে একটি সাপ রয়েছে,,,,,নারীটিও জানে না যে পুরুষটির পিঠের ওপর একটি পাথর চাপ দিচ্ছে,,,,

নারীটি ভাবছে, আমি নীচে পড়ে যাচ্ছি এবং আমি উপরে বেয়ে উঠতে পারব না কারণ সাপটা আমাকে কামড়ে দিবে,,,,, কেন সে আরেকটু শক্তি দিয়ে আমাকে টেনে তুলছে না ?

পুরুষটি ভাবছে, আমি খুবই ব্যথা অনুভব করছি, তথাপি আমি তাকে আমার সাধ্য মতো টেনে তুলছি,,,,কেন সে নিজে চেষ্টা করে আরেকটু উপরে উঠছে না ?

শিক্ষাঃ অপরপক্ষ কতোটা চাপে আছে তা আপনি কখনো জানবেন না, এবং আপনি কতোটা চাপে আছেন তা অপরপক্ষও কখনো জানবে না,,,,,, এটাই জীবন,,,,, আপনার কাজ, পরিবার, অনুভূতি, বন্ধু যাই হোক না কেন একে অন্যকে বোঝার চেষ্টা করা উচিত,,,,,তাই ভিন্নভাবে ভাবতে শিখুন,,,,, একে অপরকে বুঝতে চেষ্টা করুন এবং সুসম্পর্ক গড়ে তুলুন,,,,,,