প্রতিধ্বনি TV
     

প্রতিধ্বনি টেলিভিশনে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ ০১৮৩৭৩৩৮০৬০ (হটলাইন)

পতেঙ্গা মাইজ পাড়া আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এম এ লতিফ এমপির পক্ষে ত্রান বিতরনে আলহাজ্ব ছালেহ আহম্মদ চৌধুরী, কাউন্সীলর ৪১ নং ওয়ার্ড।

| 19-04-2019 | 88 পরিদর্শন

 

গত ১৮/৪/২০১৯ ইং  ৪১ নং ওয়ার্ড পতেঙ্গা মাইজ পাড়া এলাকার তোফায়েল আহাম্মদ সারেং এর বাড়ীতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় বেশকটি বসতঘর, ঘরের আসবাবপত্র ,গবাদি পশু সহ সব পুড়ে নিঃশেষ হয়ে যায়, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাননীয় সাংসদ জনাব এম এ,লতিফ (এমপি) এর পক্ষ থেকে টেউটিন,চাল, ডাল,শাড়ী ও লুঙ্গী ইত্যাদি সামগ্রী পৌঁছে দেন ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর জনাব আলহাজ্ব ছালেহ আঃ চৌধুরী,
এ.এস এম ইসলাম, থানা আওয়াাাা লীগের যুগ্ন সম্পদক,ওয়ার্ড আওয়ামী লীগের সাঃ সম্পাদক জনাব নুরুল আলম,সহ- সভাপতি ওয়াহিদুল আলম, মুক্তিযোদ্ধা মোঃ গফুর,যুগ্ন সম্পাদক মোঃ সেলিম,সহ অন্যান্য নেতৃবৃন্দ।